স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায় তিন পুলিশ অফিসার কে গুলি করে হত্যা।

স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায় তিন পুলিশ অফিসার কে গুলি করে হত্যা।


স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায় তিন সহকর্মীকে গুলি করে হত্যা করলেন এক পুলিশ সদস্য,নিজ সহকর্মীদের হত্যার পর নিজের বন্দুক ও পোশাক জমা দিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন অভিযুক্ত ওই পুলিশ সদস্য। সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে জনপ্রিয় সংবাদমাধ্যম এনডিটিভি।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের নয়াদিল্লিতে, পুলিশের সূত্র দিয়ে সংবাদমাধ্যম জানিয়েছে প্রবীণ রাই নামক এক পুলিশ সদস্য তার তিন সহকর্মীকে গুলি চালিয়ে হত্যা করে, সিকিম রাজ্যের বাসিন্দা প্রবীণ হত্যাকাণ্ডের আগে পযন্ত  ভারতের দিল্লিতে কর্মরত ছিলেন।

সোমবার ইন্ডিয়ান রিজার্ভ ব্যাটেলিয়নের জন্য নিরাপদ পানির প্লান্টে ডিউটিতে ছিলেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন অন্যান্য পুলিশ কর্মকর্তারাও। দিল্লির হায়দারপুর এলাকার ওই পানির প্লান্টের কাছেই ঘটে যায় ঘটনাটি। ঘটনার পরই থানায় আত্মসমর্পণ করেন অভিযুক্ত প্রবীণ।

স্পেশ্যাল কমিশনার দীপেন্দ্র পাঠক জানিয়েছেন, আত্মসমর্পণের পর জিজ্ঞাসাবাদে অভিযুক্ত দাবি করেন, তার স্ত্রীর সম্পর্কে অশালীন কথা বলেছিলেন সহকর্মীরা, নিজ সঙ্গিনীর সম্পর্কে এমন কথা শুনে নিজেকে ঠিক রাখতে পারেননি এবং মেজাজ হারা হয়ে তিনজনকে ই গুলি করে দেন, কিন্তু গুলি করার সাথে সাথে তিনি বুজতে পারেন তিনি যা করেছেন তা ঠিক হয়নি তাই আর্ত্মসমর্পন করেন পুলিশের কাছে  

পুলিশের ডেপুটি কমিশনার প্রণব তয়াল বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে পুলিশের তিন কর্মীকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পাই, তাদের মধ্যে দুইজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন, বাকি একজন তখন জীবিত থাকলেও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন, অভিযুক্ত পুলিশ অফিসার বর্তমানে পুলিশ কাস্টডি তে আছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন